বিট কয়েন হতে আয় করুন!! এবং ক্যাশ উইথড্র করুন বাংলাদেশের যে কোন অনলাইন ব্যাংকে!!

টিউন করেছেন Habib | May 26, 2014 04:52 | পোস্টটি 2,532 বার দেখা হয়েছে

বিট কয়েন হতে আয় করুন!! এবং ক্যাশ উইথড্র করুন বাংলাদেশের যে কোন অনলাইন ব্যাংকে!!


সবাইকে সালাম ও শুভেচ্ছা। আশা করি ভিজিটর বন্ধুসহ সকলেই ভালো আছেন। গত কয়েকদিন পূর্বে আমার প্রকাশিত একটি smilingপোস্টে দেখিয়েছিলাম ও বিস্তারিত আলোচনা করেছিলাম কিভাবে কয়েন বেজ একাউন্ট ক্রিয়েট করবেন এবং সেই সাথে বিট কয়েন হতে আয় করবেন!!

যাইহোক পোস্টটি সম্পর্কে আপনাদের তথারুপ ভিজিটরদের মধ্য হতে অনেক উতসাহ ও উদ্দীপনা দেখতে পাই। তাছাড়া অনেকেই ফেসবুক, ইমেইল ও পোস্টের কমেন্ট বক্সে এই ব্যাপারে বেশ ইতিবাচক মনোভাব দেখিয়েছেন এবং জানতে চেয়েছেন BitCoin হতে অর্জিত আয় কিভাবে বাংলাদেশে উইথ ড্র করবেন?

download (1)তাছাড়া এমনিতে পোস্টে বলেছিলাম- পরবর্তী পোস্টে তথারুপ আজকের পোস্টের বিস্তারিত আলোচনার মাধ্যমে আপনাদেরকে দেখিয়ে দিব কিভাবে BitCoin ক্যাশ আউট করবেন। অবশ্য পোস্টটি আরেকটু দেরীতে করতে চেয়েছিলাম আরেকটু যাচাই-বাছাই ও পর্যবেক্ষণের মাধ্যমে। কিন্তু সম্মানীত ভিজিটরদের বারংবার রিকোয়েস্ট করার কারনে এবং যারা অনেকটা টেনশন ও উদ্দীগ্নে ছিলেন সত্যিকার ভাবে BitCoin হতে ক্যাশ/উইথড্র করতে পারবেন কিনা? এই সূত্রে পোস্টটি করতে হচ্ছে। এবং হ্যা পোস্টের বর্ণনা অনুযায়ী কাজ করতে প্রথমত ভাল করে পোস্টটি পড়ে নিয়ে, অতপর কাজে নেমে পড়ুন!!

লক্ষণীয়:

BitCoin হতে বাংলাদেশে উইথড্র করা যায় এই রকম প্রায় ৩/৪ টি সাইটের সন্ধান পাই। হয়ত পরবর্তীতে আরো কিছু সাইট পাব! যাইহোক তার মধ্যে এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে বিটকয়েন হতে উপার্জিত আয় উইথড্র করতে পারবেন বাংলাদেশের যে কোন অনলাইন ব্যাংকে যেমন: Islami Bank Ltd, Duch Bangla Bank, Brack Bank, City Bank, UCB Bank, Prime Bank ইত্যাদি। উল্লেখ্য যারা প্রবাসী হিসাবে অন্য দেশে রয়েছেন কিংবা ভারতে আছেন তারাও এই পোস্টের দেখানো পদ্ধতিতে কাজ করতে পারবেন।

কিভাবে Bit Coin একাউন্ট ওপেন করবেন এবং Bit Coin হতে কিভাবে আয় করবেন?

হ্যা যারা আমার পূর্বের পোস্ট দেখেন নি কিংবা বিট কয়েন হতে আয় করতে চাইছেন তাহলে অবশ্যই আমার প্রকাশিত পোস্টটি দেখুন নিচের লিংকে-

প্রতিদিন ফ্রি-স্টাইলে বিট কয়েন জিতুন ও আয় করুন! আয় করার কৌশলসহ ১০০% ট্রাস্টেড সাইট!!

এবার অাসি আজকের পোস্টের মূল আলোচনাতে।

Bit Coin হতে ক্যাশ উইথড্র করার পদ্ধতি: ( Step- 2)

এই ক্ষেত্রে আপনার একটি পেইজা একাউন্ট থাকতে হবে। যেহেতু বাংলাদেশকে পেইজা সার্পোট করে এবং লোকাল অফিস আছে। অপরদিকে পেপল না থাকাতে পেজাই এইক্ষেত্রে একমাত্র ভরসা। সুতরাং যাদের পেইজা আছে তাদের প্রয়োজন নাই। অপরদিকে যাদের নাই এবং পেইজা একাউন্ট ওপেন করতে তাহলে এই লিংকে ক্লিক করে  signup এ ক্লিক করে আপনার সঠিক তথ্য দিয়ে একটি একাউন্ট খুলুন।

singup

 

এক্সচেন্জ ইকারেন্সী : (Step-3)

এরপর  এবার এই লিংকে ক্লিক করে আপনার সঠিক তথ্য দিয়ে একটি একাউন্ট খুলুন। এটি অনলাইনে কারেন্সি এক্সচেঞ্জ করার নির্ভরযোগ্য একটি মাধ্যম। মূলত এই সাইটের মাধ্যমে আপনার বিটকয়েন ডলারে পরিনত হয়ে Payza একাউন্টে চলে যাবে। রেজিস্ট্রেশন করতে বাম পাশে +Sign up লেখাতে ক্লিক করুন। নিচের চিত্রের মত একটি চিত্র আসবে। এখানে যাবতীয় তথ্যাদি দিয়ে পূনরায় Sign up লেখাতে ক্লিক করুন।

ScreenShot004

অতপর আপনার ইমেইল ইনবক্সে একটি ভেরিফিকেশন বার্তা আসবে। এখান থেকে একাউন্ট ভেরিফাই করে নিন। এবং সাইটে লগ ইন করুন।

ScreenShot008

এখন,

Buy & Sell E-Currency তে ক্লিক করুন। তারপর > I send from =Bitcoin এবং I want to receive = Payza USD নির্ধারণ করে দিন। তারপর আপনার বিটকয়েন পরিমান (minimum 0.1 BTC) লিখে > Send বাটনে ক্লিক করুন।

সর্তকতা: আপনার coinbase একাউন্টে যে পরিমান BTC জমা হয়েছে তা উপরের দেখানো বিট কয়েন পরিমানে লিখবেন। দয়া করে এখানে কম বেশি করবেন না।

তারপর নিচের মত একটি পেজ আসবে। এখানে আপনার Payza একাউন্টে যে ইমেইল এড্রেস দিয়ে সাইন আপ করেছেন সে ইমেইল আইডি লিখে Send বাটনে ক্লিক করুন।

ScreenShot009

নিচের চিত্রের মত দেখাবে-

goldux-4.jpg111

এখানে আপনাকে একটি বিটকয়েন এড্রেস দেয়া হবে। এটি কপি করে রাখুন Note pad এ- কিংবা অন্য কোথাও, পরবর্তী ধাপে কাজে লাগবে।

 Send Money: (Step-4)

এখন আপনার Coinbase একাউন্টে লগইন করুন। তারপর My Wallet=>Send Money তে ক্লিক করুন

নিচের মত একটি পেজ দেখাবে। এখানে To: তে কিছুক্ষন আগে যে বিটকয়েন এড্রেস পেয়েছেন তা Paste করুন। Amount এ আপনার বিটকয়েনের পরিমান (যেটি GOLDUX সাইটে লিখেছিলেন) লিখে Send Money তে ক্লিক করুন। এখানে সার্ভিস চার্জ হিসাবে আপনার একাউন্ট থেকে কয়েনবেজ সাইট 0.002BTC কেটে রাখা হবে। তাই হিসাব করে Amount লিখতে হবে।

ScreenShot010

আপনাকে Confirmation মেসেজ জানানো হবে।

আপাতত আপনার কাজ শেষ। অপেক্ষা করুন এবং চেক করে দেখুন আপনার Payza একাউন্টে টাকা জমা হয়েছে কিনা।  বেশিক্ষণ লাগার কথা নয়।

যখন আপনার Payza তে ডলার জমা হবে তখনি আপনি বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকের মাধ্যমে টাকা তুলতে পারবেন।

 Payza ক্যাশআউট পদ্ধতিঃ (Step-5)

এবার আপনার Payza একাউন্টে লগইন করে Withdraw Funds এ ক্লিক করে Bank Transfer সিলেক্ট করুন।

ScreenShot011

তারপর ধাপে ধাপে আপনার নিজস্ব ব্যাংক একাউন্ট সেটআপ করতে থাকুন।  তারপর Accept, add bank Account এ ক্লিক করুন।

ScreenShot012

এভাবে সর্বশেষ/৩য় ধাপে একাউন্ট সেটআপ সম্পন্ন করুন> তারপর আবার Withdraw Funds এ গিয়ে আপনার ব্যাংক ট্রান্সফার সম্পন্ন করুন > Account processing হতে কিছু সময় লাগবে> কিছুদিনের মধ্যে আপনার ব্যাংক একাউন্টে টাকা জমা হয়ে যাবে (প্রায় ৪/৫ দিন হাতে সময় নেয়)> এভাবেই সহজ পদ্ধতিতে আপনি আপনার বিটকয়েন হতে টাকা আয় করতে পারবেন।

Post টি প্রথম প্রকাশিত হয় এখানে

  • https://www.facebook.com/groups/osbd24/ অনলাইন স্কুল

    nice post……………..

  • AL ROBIN

    0.00001029 BTC AR MANE KI

  • md. alamin Sikder

    আসসালামু আলাইকুম। আশা করি আপনি আল্লাহর রহমতে ভালই আছেন। আপনি যে টিউটোরিয়াল দিলেন সাথে screenshot এবং picture গুলো দেখাচ্ছে না কি দয়া করে জিনিসটা ক্লিয়ার ভাবে দিবেন বা আপনার কাছে যদি থাকে pdf ফাইল দয়া করে আমাকে দিবেন। আমার E-mail: mdalaminsikder@gmail.com

  • http://earnmoneyfromptc53.blogspot.com/ Anis Palash

    অনেক ধন্যবাদ রে……………ভাই , এই ধরনের পোস্ট খুবই দরকারি। ভাই ইমেজ গুলি দেখা যায় না, যদি একবার ckeck করতেন। ভাল থাকুন