অসাধারণ ফ্রি হোস্টিং এর সাহায্যে এখনই তৈরি করুন আপনার সপ্নের সাইট! একদম ফ্রি হোস্টিং!

ZubyTech

জুবিটেক ব্লগিং কমিউনিটি গড়ে উঠছে টেকনোলজি এবং ব্লগিংকে ঘিরে। সবসময় টেক, অ্যান্ড্রয়েড, প্রোগ্রামিং, টিউটোরিয়াল, ওয়ার্ডপ্রেস সহ আরও অনেককিছু সম্পর্কে আপডেটেড থাকতে ভিজিট করুন http://www.zubytech.com
টিউন করেছেন ZubyTech | February 6, 2015 02:12 | পোস্টটি 2,304 বার দেখা হয়েছে

আশা করি যে সবাই ভালো আছেন। :) আমিও ভালোই আছি। স্বাগতম জানাচ্ছি আমার আজকের আর্টিকেলে।

আমরা মোটামুটি যারা ইন্টারনেট ব্রাউজ করি তাদের সবারই সপ্ন থাকে নিজের একটা ওয়েবসাইট বা ব্লগের। কিন্তু, সেই সপ্ন পূরণ করার জন্য প্রথমেই যেই জিনিসটা লাগে সেটা হচ্ছে ডোমেইন এবং হোস্টিং। ডোমেইন কেনা যতটা সোজা হোস্টিং ততটাই কঠিন। আপনি ইন্টারনেটে সার্চ করলে হাজার হাজার হস্টিং সাইট দেখতে পারবেন এবং এদের মধ্যে কিছু কিছু সাইট একদম ফ্রড! এদের একমাত্র কাজই হচ্ছে আপনার সাইট এবং আপনার মূল্যবান ডাটা হাতিয়ে নেয়া এবং আপনাকে পথে বসানো।

তাহলে আপনি কি করবেন? আরেকটা সমস্যাও আছে যে সবার পক্ষে হাজার হাজার টাকা খর করে ভিপিএস হোস্টিং বা রিসেলার হোস্ট প্যাকেজ নেয়া সম্ভব না তাদের সাইট হোস্ট করার জন্য।

আমিও বেশকিছুদিন এই সমস্যায় ভুগেছি এরপরে আমি খুজে পেয়েছি একটা সাইট যার নাম ফ্রি হোস্টিঙ্গার ইউকে। এদের সার্ভার ইংল্যান্ডে অবস্থিত এবং এখন পর্যন্ত আমি কোন ডাউনটাইম পাইনি। যথেষ্ট ভালো সার্ভিস এবং সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এটা একদম ফ্রি! তাহলে আর দেরী করছেন কীজন্য? প্রথমেই এর অফার গুলো দেখে নিনঃ

ওয়েব স্পেসঃ ২ গিগাবাইট (ফ্রি)

ব্যান্ডউইথঃ ১০০ গিগাবাইট প্রতিমাসে! (ফ্রি)

ওয়েবসাইটঃ আনলিমিটেড 

অটো ইন্সটলারঃ ৫০টা!  

FTP সাপোর্টঃ আছে 

MySQL and PHP সাপোর্টঃ আছে 

সাবডোমেইনঃ আছে 

ইমেইল অ্যাকাউন্টঃ আছে 

তাহলে দেখতেই পাচ্ছেন এতসব সুবিধা তাও আবার একদম ফ্রি! তাহলে দেরী না করে এখনই সাইন আপ করুন এবং আপনার পছন্দ মতো ওয়েবসাইট বা ব্লগ তৈরি করে নিন।

সাইনআপ করতে এখানে ক্লিক করুন 

ক্লিক করার পড়ে যেই উইন্ডো ওপেন হবে সেখানে নীচের ছবির মতো ক্লিক করুনঃ

এরপরে আপনার ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে লগইন করুন। এটাও এদের অনেক বড় সুবিধা। আপনাকে আলাদাভাবে রেজিস্ট্রেশন, কনফারমেশন কিছুই করা লাগবে না!

লগইন করা হয়ে গেলে ফ্রি হোস্টিং-এ ক্লিক করুন আর বানাতে থাকুন আপনার প্রিয় সাইট!

আশা করি পোস্টটি সবার ভালো লেগেছে। কোন কমেন্ট থাকলে অবশ্যই জানাবেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ। :)

ZubyTech (একদম নতুন কিছু! ব্লগিং, টেকনোলজি, প্রোগ্রামিং এবং এসইও সহ আরও অনেক কিছু পাবেন।)

ZubyTech পেইজ (টেক নিউজ, টিপস, ট্রিকস, মোবাইল আপডেট, নেট ট্রিক্স সহ সমস্ত কিছু এখন ফেসবুকেই পাবেন! মাত্র একটা লাইক দিয়ে রাখুন।)