অনলাইনে আয় করা কি এত সহজ?

বুলবুল আহমেদ মল্লিক

হ্যালো,আমি বুলবুল আহমেদ। বর্তমানে যশোর সরকারি এম.এম কলেজে ইসলামি ইতিহাস ও সাংস্কৃতি বিভাগের ৩য় বর্ষ অধ্যায়নরত। আমি ব্লগ পড়তে আর ফোরামে আলোচনা করতে ভালবাসি। আর সেই ভালবাসা থেকে লেখালিখির শুরু। আর উৎসাহ যোগাতে থাকেন সব সময় (ইকরাম স্যার) ছোট কিছু কাজ করি তার ভিতরে SEO ও Website Design and Develop. সমস্যা যত সমাধান তত, তবে আমি দেখতে সাধারণ হলে ও অনেক জটিল একটা মানুষ।

Latest posts by বুলবুল আহমেদ মল্লিক (see all)

টিউন করেছেন বুলবুল আহমেদ মল্লিক | January 20, 2016 04:22 | পোস্টটি 1,436 বার দেখা হয়েছে

বর্তমান সময়ে অব্যস্থা হালুয়া টাইট। অনলাইনে আয় নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্য শুনে অব্যস্থা খারাপ হয় যখন নিজে আয় করা না যায়।

তবে আপনি যদি নতুন হন অনলাইনে এবং অনেক ধোকায় পড়ার সম্ভবনা আছে। আর ট্রেনিং সেন্টারের তো অভাব নেই। এমন অফার পাবেন যে ট্রেনিং না করে ও আপনি থাকতে পারবেন না, কারণ বিজ্ঞাপনের ধরণ ই এমন।

তবে এই কথা আমি বলতে পারি যে আপনি যদি আমার কথা মতন চলেন এবং কাজ করেন তাহলে আপনাকে আমি একটা আয়ের নিশ্চয়তা দিতে পারি। তবে সেটা যে হাজার হাজার ডলার হবে তার কোন নিশ্চয়তা আমি দিতে পাবর না। তবে আপনি সত্য ই যদি আজ করতে চান তাহলে আপনি খেয়ে পরে বেচে থাকতে পারবেন এটার নিশ্চয়তা আমি দিতে পারি। আর আমার কাছে খেয়ে পরে বেচে থাকার মতন আয় হল মানে ৫ বা ৬ হাজার টাকা কিংবা ডলারে বললে ১০০ ডলারের মতন (কম/বেশী)

যদি ১০০ ডলার মাসে আয় ধরি তাহলে ১ ডলারের পরিবর্তে ৭৪/৭৫ টাকা ধরি তাহলে ৭৪০০/৭৫০০ টাকা হয় তাহলে ডলার কে টাকা তে নিয়ে আপনার হাতে পৌছালে মেরে কেটে ৭০০০ টাকা আসবে। আর আমি আশা করব যে আপনার জন্য এই টাকা যথেষ্ট যদি আপনি সেই গ্রামে বসে এই কাজ টা করেন দিনে মাত্র ২/৩ ঘন্টা।

makeyourfranklin

 

এখন প্রশ্ন হতে পারে ভাই কি কাজ বলেন তো শুনি? আপনার কথা শুনে ভাল লাগল আমি করব কাজ টা। আমি খুব ই আগ্রহী করব ই করব। কোন সমস্য হবে না।

আচ্ছা ঠিক আছে এই পর্যন্ত ই থামেন আর বলার দরকার নেই আমার এতদিনের অভিজ্ঞাতা থেকে বুজলাম যে আপনি ৭ দিন কাজ টা করার পরে আর আপনাকে পাওয়া যাবে না। কারণ এইখানে আয় প্রতিদিনে মাত্র ১ ডলার কিংবা তার চেয়ে বেশী বা কম। কিন্তু কিছু নিয়ম আছে যেটা মেনে চললে আপনি মাসে ১০০ ডলার ইনশাল্লাহ আয় করতে পারবেন। এখানে তারা ই কাজ করতে চাইবে বা ধৈর্য ধরে কাজ করবে যারা অনলাইন আয়ে এর আগে প্রতারণার শিকার এবং বড় আকারের বাঁশ খেয়েছে। আর এখানে আমি তিল কে তাল করার চেষ্টা করব আপনাদের কে নিয়ে। কারণ ৩০ দিনের ৩০ ডলার কে চেষ্টা করব ১০০ ডলারে নিয়ে আসার। তবে আবার ও বলছি এটা আপনাদের চেষ্টায় শুধু মাত্র সম্ভব তাছাড়া সম্ভব না।

এখন কথা হল কিভাবে শুরু করব বা আমি কিভাবে দেখাব। আপাতত নিচের যে ছবিটা দেখছেন সেটা আপনাদের ভালবাসার প্রতিচ্ছবি। এখানে আপনারা আমার ইউটিউব চ্যানেলকে ভালবেসে সদস্য হয়েছেন এবং বর্তমানে তার সংখ্যা ৯৮৭ জন তার মানে হল ১ হাজার হতে মাত্র ১৩ জন বাকি। আর তাই আজ যদি এই পোষ্ট পড়ার পরে যদি সদস্য ১ হাজার হয়ে যায় তাহলে আজ রাত থেকে চ্যানেলে নতুন একটা ভিডিও সিরিজ চালু হবে তাদের জন্য যারা এই অল্প আয়ের মাধ্যমে নিজের জীবনে পরিবর্তণ আনতে চাই। আর তাই আমি বলব যে আর বেশী দেরি না করে চ্যানেলের সদস্য হয়ে যান এবং Subscribe করুন এখন ই।

YT

কিভাবে ডলার কে টাকাতে নিয়ে আসবেন তার দায়িত্ব আমার এবং আপনার টাকা আপনার কাছে পৌছানোর দায়িত্ব আমি নিব যদি আপনার মন দিয়ে প্রতিদিন অন্তত ৩/৪ ঘন্টা কাজ করেন। তবে আপনার কাছে একটু ভাল মানের ইন্টারনেট ব্যবস্থা থাকতে হবে তার মানে হল আপনার 512KBPS এর ইন্টারনেট থাকাটা জরুরি বলে মনে করি কারণ আপনার ইন্টানের গতি যত বেশী থাকবে আপনি তত তাড়াতাড়ি আপনার কাজ শেষ করতে পারবেন।

তবে আপনাকে আবার ও সর্তক করে দিচ্ছি যে, এটা আপনাকে সময় নিয়ে ধৈর্য নিয়ে কাজ টা করতে হবে। অল্প আয় হচ্ছে মনে করে যে বার বার কাজ ছেড়ে চলে যাবে এবং আয় দেরী তে আসবে বলে আর কাজ টা করবেন না সেটা হলে আপনাকে এই কাজে অংশ গ্রহন করা থেকে বিরত থাকার আহবান জানাব।

সেহেতু আমার চ্যানেলে বর্তমান সদস্য সংখ্যা ৯৮৭ জন তাই আপনাকে বলব যে আপনি চ্যানেল টা Subscribe করার সাথে সাথে নিচে দেওয়া ফর্মটা পূরণ করবেন কারণ আপনি যদি ১ হাজার সদস্যের ভিতরে হন তাহলে আপনি যে এই Money making Idea এর ভিতরে আসতে চাচ্ছেন তা বুজার জন্য এই ফর্মটা অব্যশই পূরণ করবেন। তাহলে কি হবে আপনাকে আমি ব্যক্তিগত ভাবে বিভিন্ন ভিডিও আমার লেখা ইমেল করতে পারব। এবং আপনি প্রয়োজনে আমাকে ফোন কল ও করতে পারবেন।

তাহলে আর দেরী না করে ফর্মটা পূরণ করুন আর অব্যশই আমার YouTube চ্যানেল টাকে Subscribe করুন। কারণ যতক্ষণ পর্যন্ত না ১০০০ জন সদস্য চ্যানেলে না হচ্ছে ততক্ষণ পর্যন্ত আমি এই ভিডিও সিরিজ টা শুরু করব না।

সর্তকবার্তাঃ- এটা কোন ট্রেনিং বা ধোকাবাজির বিজ্ঞাপন না, এটা অনেক চিন্তা-ভাবনা আর পরিক্ষার ফলাফল আপনি অংশ নিতে না চাইলে আপনাকে আগাম ধন্যবাদ।

তাহলে দেখা হচ্ছে ভাগ্য পরিবর্তনের সেই অগ্রযাত্রায়। যেখানে আপনার জন্য অপেক্ষা করে আছে আর্থিক সাফল্য কিন্তু সেটা পারব জন্য মেহনত আপনার পথ দেবার দায়িত্ব আমার।

 

Online From: -

register-now-button

YouTube Channel: -

1391840309