উইন্ডোজ ২০১০ টেকনিক্যাল প্রিভিউ ডাউনলোড করে ব্যবহার করে দেখুন উইন্ডোজের নতুন এই ভার্সন

আমি উড়তে চাই

বন্ধুরা আমি ব্লগার নিয়ে পোস্ট করতে ভালো বাশি । তাই বলে আমি যে ব্লগারের বিষয়ে খুবি ভাল জানি তা কিন্তু না চেষ্টা করি নতুন কিছু শিখতে এবং সেগুলো শেয়ার করে আপনাদের সেখাতে । এই জন্য ব্লগার নিয়ে আমার একটি ব্লগ বানিয়েছি এখানে শুধু ব্লগার ব্লগের বিভিন্ন টিপস পাবেন → www.esobondhu.com
টিউন করেছেন আমি উড়তে চাই | October 1, 2014 12:07 | পোস্টটি 387 বার দেখা হয়েছে

উইন্ডোজ ২০১০ টেকনিক্যাল প্রিভিউ ডাউনলোড করে ব্যবহার করে দেখুন উইন্ডোজের নতুন এই ভার্সন


আসসালামু অলাইকুম বন্ধুরা , আমার হেডলাইন দেখে চমকে গেলেন নাকি চমকানোর কিছুই তো নাই বন্ধুরা ইতি মধ্যে সারা ফেসবুক জুড়ে এখুন তো শুধু উইন্ডোজ এর নতুন ভার্সন ২০১০ নিয়েই আলোচনা হছে । অনেকের মনে প্রশ্ন যাগতেই পারে উইন্ডোজ ৮ বের হল এর পর উইন্ডোজ ৯ গেল কোথাই তাহলে বলি উইন্ডোজ ৯ গেছে মামা বাড়ি ঘুরতে মাপ করবেন মজা করলাম ! উইন্ডোজ ৮ এর পরবর্তী সংস্করণ হিসেবে উইন্ডোজ ১০ এর ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। বার্তা সংস্থা রয়টার্স এ তথ্য জানিয়েছে।উইন্ডোজ ১০ সংস্করণটি মোবাইল ফোন, ট্যাবলেট, পিসি, এক্সবক্স গেম কনসোলসহ বিভিন্ন ধরনের পণ্যেই চলবে। একটি একক অ্যাপ্লিকেশন স্টোর থেকে উইন্ডোজের বিভিন্ন অ্যাপ্লিকেশন কিনতে পাওয়া যাবে।বাজার বিশ্লেষকেরা ধারণা করছিলেন, এবারে উইন্ডোজ ৯ আনতে পারে মাইক্রোসফট। কিন্তু উইন্ডোজ ৯ না এনে মাইক্রোসফট সরাসরি ‘উইন্ডোজ ১০’ এর ঘোষণা দিল।মাইক্রোসফটের অপারেটিং সিস্টেম বিভাগের প্রধান টেরি মেয়ারসন জানিয়েছেন, ‘উইন্ডোজ ১০ হবে আমাদের অন্যতম এন্টারপ্রাইজ প্ল্যাটফর্ম। 

উইন্ডোজ ২০১০

ডাউনলোড করার জন্য এবং সিরিয়াল কী সব কিছু পেতে এখানে যান 

বা নিচে থেকে

উইন্ডোজ ২০১০ টেকনিক্যাল প্রিভিউ ISO ডাউনলোড
কী নিচে

এখুনও সম্পূর্ণ ইতিহাস যানার সময় জানার বা জানানোর সময় আমাদের নেই কি বলে উইন্ডোজ বের করছে আমারা ব্যবহার করবো কিন্তু টাকা দিয়ে নই মাংনা । নিচে থেকে ডাউনলোড করার আগে কিছু কথা বলে নিই এটা কিন্তু শুধু মাত্র টেস্ট করার জন্য উইন্ডোজ ছেড়েছে এটাকে আবার সারা জীবন ব্যবহার করার কথা ভাবেন না তাই আমি আগেই বলেছি এটা টেকনিক্যাল প্রিভিউ শুধু চেক করা যাবে কোন ভাবেই ফুলভার্সন করা যাবে না । তাহলে নিচে থেকে ডাউনলোড করে নিন নতুন এই টেকনিক্যাল প্রিভিউ উইন্ডোজ ২০১০ ।

নতুন এই ভার্সন এর মজা নিতে শুরু করে আজ থেকেই

তাহলে ভেবে চিন্তে ডাউনলোড করুন এমনি কোন ভয় নাই তবে যদি ভাবে ফালতু এমবি নস্ট করবো না তাহলে দরকার নাই । আর চেস্ট করবেন কোন পরীক্ষা মূলক পিসিতে এই ইন্সটল করে চেক করতে ।
তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে তাহল এই নতুন ভার্সন এর মজা নিন কেমন লাগলে জানাতে ভুলবেন না কিন্তু বন্ধুদের সাথে শেয়ার করে তাদের কেউ জানানোর সুযোগ করে দিন । আসসালামু অলাইকুম ।

পোস্টটি আমার দ্বারা পূর্বে প্রকাশিত এখানে