আর্টিকেল লিখানিয়ে জেনেসিসব্লগের সেরা কয়েকটি পোস্ট একসাথে

Ferdous Jahan Tushar

আমি ফেরদৌস জাহান (তুষার)।আমি B.ScEngineering পরছি computer নিয়ে।বর্তমানেSEO শেখার পাশাপশি আর্টিকেল রাইটিং নিয়ে চর্চা করছি।আমার লিখাটি কেমন লাগলো তা জানাতে পারেন

https://www.facebook.com/ferdous.jahan.3অথবা
fjtushar08@gmail.com
টিউন করেছেন Ferdous Jahan Tushar | December 18, 2015 04:09 | পোস্টটি 1,334 বার দেখা হয়েছে

কেউ লেখতে পছন্দ করে, কেউ লেখা পড়তে পছন্দ করে, কারো দুটোই ভালো লাগে আবার কারো কোনোটাই ভালো লাগেনা। লেখালেখি বিষয়টাকে আমরা যদিও জটিল ভেবেথাকি তবুও এমন অনেক মানুষ আছেন যারা লেখতে এবং পড়েতে কোনটা পছন্দ না করাসত্তেও তারা আজ আর্টিকেল রাইটার হিসেবে নিজের ক্যারিয়ার গড়ে তুলেছেন। আসুন জেনেনেই কিভাবে আপনিও গড়ে তুলতে পরবেন ক্যারিয়ার হিসেবে আর্টিক্যাল রাইটিং ।

article

কেন আর্টিকেল লিখবেন ?

আপনি কেনো আর্টিকেল লিখবেন?
কেনো আপনার লেখা মানুষ পড়বে?
কোনো আর্টিকেল লিখবেন?
কোন বিষয়টি মাথায় রেখে আপনাকে আর্টিকেল লিখতে হবে?
কিভাবে নিজেকে ব্র্যান্ড করেতুলতে পারবেন ?
এ বিষয়ে বিস্তারিতজানতে এই লেখাটি পড়ুন।

http://genesisblogs.com/tutorial-2/7380

এবার আপনিও লেখালেখি করতে পারবেন। এই লেখাটি পড়ে হয়ে উঠুন প্রফেশনাল রাইটার:

killer_article

সুন্দর জিনিস আমরা কেনা পচ্ছন্দ করি। তাই কিভাবেআপনি আপনার লেখাকে সুন্দর করে উপস্থাপন করতে পারবেন,কিভাবে লিখবেন এবং কাদের জন্য লিখবেনএছাড়াকিসের উপর নির্ভর করে আপনি গুগল উপযোগী এবং ভালমানের লেখা লিখবেন তা জানতে পারবেন এই লেখাটি পড়ে

http://genesisblogs.com/tips-2/608

ক্যারিয়ার হিসেবে আর্টিক্যাল রাইটিং:

points

এছারও এই পয়েন্টগুলো সুন্দর করে বিশ্লেষণ করাহয়েছেএতে এবং আরও জানতে পারবেন কিভাবে আপনি আপনার লেখার মান উন্নত করবেন এবং আর্টিক্যাল রাইটিং এর কাজ পেতে পারেন এমন বহুল পরিচিত কিছু মার্কেটপ্লেইসের কথা ।

 http://genesisblogs.com/tips-2/16207

 

আশাকরি আর্টিক্যাল রাইটিং এর সময় আপনি যে যে প্রশ্নের সম্মূখিন হবেন তা এই লিঙ্ক গুলোতে পাবেন। আমরা সবাই স্বপ্ন দেখি একটা সুন্দর ক্যারিয়ার গড়ার কিন্তু ক্যারিয়ার গড়ার আগে আমাদের উচিৎ ক্যারিয়ার গড়াতে ইচ্ছুক এমন কিছু বিষয় বাছাই করে তা সম্পর্কে ভালো ভাবে জানা। তারপর সিদ্ধান্ত নেয়া,এবং সেটার উপর কঠোর পরিশ্রম করা। কারন আমরা সবাই জানি “পরিশ্রম সৌভাগ্যের প্রসূতি”।পরিশ্রম ছাড়া নির্দিষ্ট লক্ষ্যে পৌছানো সম্ভব না।